Friday, January 22, 2010

আপনার পিসিকে Advance SystemCare Pro-3.0 দ্বারা ফ্রি করুন সহজেই



এটি একটি অন্যরকমের সফটওয়্যার যার মাধ্যমে Windows তে সব সময় ফ্রি রাখে। এর করেয়কটি অপশন রয়েছে এ গুলো হল Maintains Windows, Diagnose System, Utility
Maintains Windows :  Spyware  Removal, Registry Fix, Privacy Sweep,   Junk file Removal.
Diagnose System: System Optimization, Security Defense, Disk Defragment, and Security Analyze. 


Utility: Tune-Up, Security, Admin Tools.
প্রথমে আপনার পিসিতে Advance System Care Pro-3.0 Install করুন। যদি আপনার কালেকশনে এটি না থাকে এর জন্য এখানে এ ক্লিক করুন। এটি ডাইনলোড করে ইনষ্টল করুন। ইনষ্টল এর কাজ সেরে আপনি এটিকে Open করে Care এ ক্লিক দিন এবং মজা দেখুন। সে অটমেটিক ভাবে সব কাজ করে নিচ্ছে। এর কাজ হয়ে গেলে আপনার পিসিকে একটা রিষ্টাট দিন। এর পর দেখবেন আপনার পিসি একেবারে ফ্রি হয়ে গেছে।

                 
এছারা Utility ভিতরে গিয়ে আপনি আপনার ইচ্ছামত আরো এস্টা কিছু কাজ করতে পারবেন, যেমন Tune-Up এর অধিনে রয়েছে অনেক গুলো Extra কাজ। যেমন- Disk Cleaner, Disk Explore, Smart Ram ইত্যাদি।  এর রয়েছে আপনার Security , এর অধিনে রয়েছে Driver Backup, System Backup, File Checker ইত্যাদি। এছারাও রয়েছে এমিন টুলস, এর ভিতরে রয়েছে Windows Manger, Startup Manger, Auto Shutdown, System Informer ইত্যাদি। 

   আমারা অনেকেই আছি যে আমাদের সিষ্টেমের অনেক ইনফরমেশন জানিনা। এর জন্য এটা বেষ্ট। আমরা এর মাধ্যমে জানতে পারব যে আমাদের Operating System এর নাম এবং এর Version কত। এর দ্বারা জানাযাবে আপনার সিষ্টেমের রেজিষ্টারি মেক্সিমাম মেমোরির সাইজ,  সিষ্টেমের Processor  এর details  এবং Motherboard এর Manufacture, Bios Version date. এভাবে এক এক করে আপনার System এর প্রত্যেকটি Device Details পাবেন। দেখতে হলে আপনাকে যা করতে হবে-

Advance System Care Open করুন
Utility  Click করুন
 এর পরে Admin Tools থেকে System Information open করুন. এর পরে এ এক করে সব দেখতে পারবেন। 


এটি ইচ্ছা করলে আপনি HTML বা Text মোডে সেভ করতে পারেন। সেভ করে আপনি একসাথে দেখতে পারবেন। এটি করতে হবে File > Export as Text বা Export as HTML.

No comments:

Post a Comment